,
সংবাদ শিরোনাম :

বগুড়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে জেএমবির শীর্ষ নেতা রাজীব গান্ধীর সেকেন্ড ইন কমান্ড সামিউল নিহত

বগুড়া জেলা প্রতিনিধি ঃ ঢাকার গুলশান হলিআর্টিজানে হামলার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতারকৃত নব্য জেএমবির শীর্ষ নেতা রাজীব গান্ধীর সেকেন্ড ইন কমান্ড আবু মুসা ওরফে আবুজার ওরফে আবু তালহা ওরফে রবিন ওরফে সামিউল (৩২) বগুড়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। সে পাবনা সদরের হেমায়েতপুর বেতেপাড়ার জয়নাল আবেদীনের ছেলে।

জানা যায়, গতকাল মঙ্গলবার ভোরে বগুড়ার কাহালুর দুর্গাপুরে অবস্থান করছে।এমন গোপন তথ্যের ভিত্তিতে কাহালু থানা পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় জেএমবি নেতা সামিউল পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চালায়। পুলিশও নিরাপত্তার সার্থে পাল্টা গুলি চালায়। এতে সামিউল গুলিবিদ্ধ হয় । এসময় পুলিশ একটি বিদেশী পিস্তল ,তিন রাউন্ডগুলি ও কয়েকটি দেশীয় অস্ত্রসহ সামিউলকে গ্রেফতার করে। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।
পুলিশ জানায়,গত বছরের ২০ মে সকাল ১০ টায় জেএমবি নেতা সামিউল কুষ্টিয়ার মজুমপুর এলাকার হোমিওপ্যাথি ডাক্তার ছানাউল্লাহকে কুপিয়ে হত্যা করে। একই বছর ৫ জুন বেলা সাড়ে ১১ টায় নাটোরের বনপাড়া বাজারে মুদি দোকানদার সুনীল গোমেজ(৬৮)কে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ছাড়াও তার সিরাজগঞ্জের কাজিপুর থানায় তার বিরুদ্ধে সন্ত্রাস বিরোদী আইনে মামলা রয়েছে।এ প্রসঙ্গে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী উপরোক্ত তথ্য নিশ্চিত করে বলেন,পুলিশের বিভিন্ন ইউনিট তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসছিল। সে ছিল ধরাছোঁয়ার বাহিরে। গতকাল সে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

সর্বশেষ আপডেট

সম্পাদক/ প্রকাশক:মোঃ বোরহান হাওলাদার(জসিমবার্তাবাণিজ্যিকার্যালয়:S.A.Bhaban(6thfloor)115/23 lnner circularroad
,motijheelC/A,Dhaka.1000.

সম্পাদক/ প্রকাশক:মোঃ বোরহান হাওলাদার (জসিম)
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ২৬২/ক .ফকিরের পুল বাগেচা বাড়ি(২য় তলা), মতিঝিল,ঢাকা।১০০০-মোবাইল:০১৭১৮৭০৫৮৯৯.০১৯১২৩৩৮৮৩৪