,
সংবাদ শিরোনাম :
» « প্রশ্নপত্র ফাঁস নিয়ে সংসদে শিক্ষামন্ত্রীর বিবৃতি দাবি» « শৈলকুপায় আবারো এক রাতে চার হিন্দু বাড়িতে দূর্ধর্ষ গণ ডাকাতি» « আসফি এ চৌধুরীকে গুসি শান্তি পুরস্কার প্রদান» « আমি বিয়ে করতে চাই না, লেখাপড়া করে শিক্ষিত হতে চাই» « কালীগঞ্জে গ্রাম আদালত বিষয়ক আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত» « সাতক্ষীরায় তারেক রহমানের জন্মবার্ষিকীতে জেলা বিএনপির র‌্যালি ও আলোচনা সভা» « প্রেসক্লাব অব মালয়েশিয়ার “তথ্য ও গবেষণা সম্পাদক” নির্বাচিত হলেন সাতক্ষীরার আরিফুল» « বিশ্ব বিবেক» « দাকোপের বাজুয়ায় দলিতের উদ্যোগে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত।» « সাতক্ষীরায় শিশু ক্লাব সদস্যদের টিএফডি বিষয়ক প্রশিক্ষণ সম্পন্ন

বিপন্ন কোবরার সঙ্গে সেলফি তুলে গ্রেফতার অভিনেত্রী

অনলাইন ডেস্ক:বিপন্ন প্রজাতির কোবরার সঙ্গে সেলফি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করায় ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি উলফতকে গ্রেফতার করেছে দেশটির বন-বিভাগ।
তবে কেবল ওই অভিনেত্রীই নয়; এই একই অভিযোগে আরও এক অভিনেত্রী ও প্রোডাকশন ম্যানেজারকেও গ্রেফতার করা হয়েছে।
বন-প্রাণী আইন না মানার অপরাধেই মূলত এদের গ্রেফতার করা হয়েছে বলে এক খবরে জানিয়েছে হিন্দুস্তান টাইমস।
২০১৬ সালে জনপ্রিয় ধারাবাহিক ‘নাগিন’ -এর প্রোমোশনের জন্য একটি ভিডিও শ্যুট করা হয়। যেখানে দেখা গেছে, অভিনেত্রী শ্রুতি কোবরাকে সঙ্গে নিয়ে সেলফি তুলেছেন। সেলফির পাশাপাশি ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে তা নজরে আসে ভারতের বন-বিভাগের।
১৭ জানুয়ারি বন-বিভাগ নিশ্চিত হয়, শ্রুতি যে সাপের সঙ্গে ছবিটা তুলেছেন তা আসল সাপ; নকল নয়। তবে ‘নাগিন’ সিরিয়াল কর্তৃপক্ষের দাবি, এটা আসল সাপ নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

সর্বশেষ আপডেট

বার্তা ও বাণিজ্যিক বিভাগ :২৬২/ক ফকিরের পুল
বাগেচা বাড়ি(৩য়তলা),মতিঝিল,ঢাকা।১০০০|
ফোনঃ৮৮০১৯১২৩৩৮৮৩৪.ইমেল:
Bhorerdhani@gmail.cm

সম্পাদক ও প্রকাশক : মো: বোরহান হাওলাদার(জসিম)
নির্বাহী-সম্পাদক:সাথী আক্তার
বার্তা ও সম্পাদক: এম কে সুমন
সহ সম্পাদক:বোছির উল্লা