,
সংবাদ শিরোনাম :
» « ইটাগাছা ভিআইপি শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত নেতৃবৃন্দের দায়িত্বভার গ্রহণ» « মাদ্রাসা সুপারকে পিটিয়ে হত্যার ঘটনায় বাদির বাড়ি-ঘর ভাংচুর ও মারপিটের অভিযোগ» « শ্যামনগরে দুর্গোৎসবের প্রস্তুতি সভা ও চাউল বিতরণ» « শ্যামনগরে মন্ত্রী পরিষদ সচিব শফিউল আলম তালবীজ রোপণ কর্মসূচি উদ্বোধন করলেন» « সরিষাবাড়ীতে পৌর কর্মচারীকে সাময়িক বরখাস্ত» « আজ মোংলা থানা ও সার্কেল অফিস পরির্দশনে আসছেন অতিরিক্ত ডি আই জি মো: হাবিবুর রহমান» « মোংলা বন্দরে শ্রমিক বেতন বৈষম্য,বিঘিœত হতে পারে আমদানী রপ্তানী কাজ» « পবিত্র হিজরি নববর্ষ আজ ১ অক্টোবর আশুরা» « রাম রহিমের বায়োপিকে রাখি সাওয়ান্ত, উন্মুক্ত হবে বাবা-মেয়ের সম্পর্ক!» « ভারতে টি-২০ সিরিজ খেলবেন না কামিন্স

বিপন্ন কোবরার সঙ্গে সেলফি তুলে গ্রেফতার অভিনেত্রী

অনলাইন ডেস্ক:বিপন্ন প্রজাতির কোবরার সঙ্গে সেলফি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করায় ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি উলফতকে গ্রেফতার করেছে দেশটির বন-বিভাগ।
তবে কেবল ওই অভিনেত্রীই নয়; এই একই অভিযোগে আরও এক অভিনেত্রী ও প্রোডাকশন ম্যানেজারকেও গ্রেফতার করা হয়েছে।
বন-প্রাণী আইন না মানার অপরাধেই মূলত এদের গ্রেফতার করা হয়েছে বলে এক খবরে জানিয়েছে হিন্দুস্তান টাইমস।
২০১৬ সালে জনপ্রিয় ধারাবাহিক ‘নাগিন’ -এর প্রোমোশনের জন্য একটি ভিডিও শ্যুট করা হয়। যেখানে দেখা গেছে, অভিনেত্রী শ্রুতি কোবরাকে সঙ্গে নিয়ে সেলফি তুলেছেন। সেলফির পাশাপাশি ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে তা নজরে আসে ভারতের বন-বিভাগের।
১৭ জানুয়ারি বন-বিভাগ নিশ্চিত হয়, শ্রুতি যে সাপের সঙ্গে ছবিটা তুলেছেন তা আসল সাপ; নকল নয়। তবে ‘নাগিন’ সিরিয়াল কর্তৃপক্ষের দাবি, এটা আসল সাপ নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

সর্বশেষ আপডেট

বার্তা,বাণিজ্যিক.কার্যালয়ঃ২৬২/ক বাগিচাবাড়ি(৩য়তলা)মতিঝিল,ঢাকা-১০০০।ফোনঃ৮৮০১৯১২৩৩৮৮৩৪
somoyerkantha@gmail.cm

সম্পাদক/প্রকাশক : মোঃবোরহান হাওলাদার(জসিম) নির্বাহী-সম্পাদক:সাথী আক্তার.সহ সম্পাদকঃসালাউদিন আকাশ বার্তা সম্পাদক:এম,কে সুমন